শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ ১৪৩১
Smoking
 
জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ
প্রকাশ: ১০:১৪ am ২৭-০৪-২০১৭ হালনাগাদ: ১০:১৭ am ২৭-০৪-২০১৭
 
 
 


জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ। এল ক্লাসিকো হারের পর বড় জয় পেয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। বুধবার রাতে  দেপোর্তিভো লা করুনাকে ৬-২ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।

গোল মেশিন ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়াই গোল উৎসব করেছে লা লিগার অন্যতম সেরা দলটি। এ জয়ে পয়েন্ট তালিকার শীর্ষ স্থানে থাকা বার্সেলোনাকে ধরে ফেলল রিয়াল মাদ্রিদ। ৩৪ ম্যাচে ২৪ জয় ও ৭৮ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলে সমানসংখ্যক জয় ও পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। গোল সংখ্যা ও মুখোমুখি লড়াইয়ে এগিয়ে থাকায় শীর্ষে কাতালানরা।

রিয়ালের জয়ের রাতে জোড়া গোল করেন কলম্বিয়ার তারকা হামেস রদ্রিগেজ। এল ক্লাসিকোতে গোল পাওয়া এ তারকা বুধবার রাতে গোল করে দলের জয়ে বড় অবদান রাখেন। এছাড়া একটি করে গোলের দেখা পান আলভারো মোরাতা, লুকাস ভাসকেস, ইসকো ও কাসেমিরো।

রোনালদো ও টিন ক্রসকে বিশ্রামে রেখেছিলেন জিনেদিন জিদান।লাল কার্ড জটিলতায় রামোস নিষিদ্ধ এবং পায়ে চোট পেয়ে বেলও ছিলেন না। সব মিলিয়ে সেরা একাদশের অনেক খেলোয়াড়কে মাঠের বাইরে রেখে পরিকল্পনা সাজাতে হয় রিয়াল কোচকে। পরিকল্পনায় সফল রিয়াল কোচ। তরুণ দলটি হেসে-খেলে জয় এনে দিয়েছে রিয়াল মাদ্রিদকে। রিয়ালের গোল উৎসবের দিনে দুই গোল করে দেপোর্তিভো। ম্যাচে ৩৫ ও ৮৪ মিনিটে গোল দুটি করেন ফ্লোরিন আনডোন ও হোসেলু।
 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT