শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র ১৪৩০
Smoking
 
জয়িতা হলেন মৌবনের সাফিনা
প্রকাশ: ০৯:৫১ am ০৯-১২-২০১৭ হালনাগাদ: ০৯:৫৩ am ০৯-১২-২০১৭
 
 
 


এস এম জামাল: ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ কার্যক্রমের আওতায়’’ মৌবনের নির্বাহী পরিচালক সাফিনা আঞ্জুম জনি ‘‘অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী’’ ক্যাটাগরীতে সম্মাননায় ভুষিত হয়েছেন।
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৭ উদযাপন উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে কুষ্টিয়া সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানে তাকে সম্মাননা প্রদান করা হয়।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ইবাদত হোসেন।
এসময় তিনি বলেন, নারীদের সম্মানিত করলে দেশ এগিয়ে যাবে। আর এ কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রতিটি কাজে নারীদের সম্মানিত করছে। 
তিনি বলেন, উন্নত দেশের সঙ্গে তাল মিলিয়ে পুরুষের পাশাপাশি নারীরাও এগিয়ে যাচ্ছেন। শিক্ষা-দীক্ষা ও উন্নয়নকাজে তারা এখন আর পিছিয়ে নেই। শুধু তাই নয় ব্যবসা বাণিজ্যেও তারা আরও দিনকে দিন অগ্রসর হচ্ছে। আগামীতে নারীরাও আরও ভালো কিছু করবে বলে আশা ব্যক্ত করে তিনি বলেন, বর্তমান সরকার জয়িতা অন্বেশন পুর্বক তাদের সম্মাননা প্রদানের যে মহতী উদ্যোগ গ্রহণ করেছে, তার ফলে আগামীতে আমাদের মা-বোনেরা আরো উৎসাহিত হবেন এবং আমরা প্রতি বছর নতুন নতুন জয়িতার সন্ধান পাব।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মর্জিনা খাতুন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT