বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ ১৪৩১
Smoking
 
জ্বলে ওঠেন নেইমার, পিএসজির গোল উৎসব
প্রকাশ: ১০:৫৫ am ২৩-১১-২০১৭ হালনাগাদ: ১০:৫৭ am ২৩-১১-২০১৭
 
 
 


ফ্রান্স ছেড়ে তিনি আবার নাকি স্পেনে ফিরছেন, গত কয়েক দিন ধরেই এ খবর ছড়িয়ে পড়েছে। ব্রাজিলীয় তারকা নেইমার অবশ্য তা অস্বীকারই করেছেন। তবে পিএসজিতে তিনি সুখে থাকুক আর না থাকুক, ঠিক সময়ে কিন্তু জ্বলে উঠেছেন। তাঁর অসাধারণ নৈপুণ্যে গতকাল বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে সেল্টিককে একেবারেই উড়িয়ে দিয়েছে ফ্রেঞ্চ ক্লাবটি। জিতেছে ৭-১ গোলে। এ ম্যাচে পিএসজির জয়ে নেইমার ছিলেন বেশ উজ্জ্বল। তিনি জোড়া গোল করেন, সঙ্গে কাভানিও।

এদিন বিশাল জয় পেলেও ম্যাচের প্রথম মিনিটেই গোল খেয়ে বসে পিএসজি। কর্নার থেকে মুসা দেম্বেলের শট কাভানির গায়ে লেগে পিএসজির জালে জড়ায় বল।
এর পরই জ্বলে ওঠেন নেইমার। ম্যাচের নবম মিনিটে গোল করে খেলায় সমতায় ফেরান তিনি। মিডফিল্ড থেকে পাওয়া একটি বল নিয়ে তিনি বক্সের সামনে থেকে চমৎকার শটে প্রতিপক্ষের জালে বল পাঠান (১-১)।

অল্প কিছুক্ষণ পর দলকে এগিয়েও দেন এই ব্রাজিলীয় ফরোয়ার্ড। ২২ মিনিটে মার্কো ভেরাত্তির সঙ্গে পাস দেওয়া-নেওয়া করে প্রতিপক্ষের সীমানায় ঢুকেই কোনাকুনি শটে দলের পক্ষে এবং ব্যক্তিগত দ্বিতীয় গোলটি বার্সা ছেড়ে আসা এই ফরোয়ার্ড। আসরে এটি তাঁর ষষ্ঠ গোল।

এর পর শুরু হয় কাভানির পালা। আলভেসের ক্রসে নেইমারের গায়ে লেগে বল পেয়ে যান এই উরুগুয়ের স্ট্রাইকার, আলতো টোকায় তিনি সেল্টিক জালে বল পাঠাতে মোটেও ভুল করেননি।

৩৫ মিনিটে এমবাপে পিএসজির পক্ষে চতুর্থ গোল করেন। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

বিরতির পরও একই রূপে ছিল ফরাসি ক্লাবটি। পরবর্তী সময়ে আরো তিনটি গোল আদায় করে নেয় তারা। ৭৫ মিনিটে ভেরাত্তি, ৭৯ মিনিটে করেন কাভানি এবং শেষ মুহূর্তে আলভেস একটি করে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন।

এই জয়ের সুবাদে পাঁচ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপ থেকে শীর্ষে থেকেই নকআউট পর্বে ওঠে পিএসজি। এই গ্রুপ থেকে বায়ার্ন মিউনিখ ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT