শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র ১৪৩০
Smoking
 
এক বিন্দু রক্ত থাকতেও আমরা এটা কখনো মেনে নেব না : এরশাদ
প্রকাশ: ০৪:২০ pm ১২-১২-২০১৭ হালনাগাদ: ০৪:২২ pm ১২-১২-২০১৭
 
 
 


সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন জেরুজালেমকে রক্ষায় বাংলাদেশের জনগণকে জেগে ওঠতে হবে। সবাইকে রাজপথে নামতে হবে। এক বিন্দু রক্ত থাকতেও আমরা এটা কখনো মেনে নেব না।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার প্রতিবাদে রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে জাতীয় পার্টি। এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে একথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

তিনি বলেন, জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার সিদ্ধান্ত বাংলাদেশ কখনো মেনে নেবে না। এক বিন্দু রক্ত থাকতেও আমরা এটা কখনো মেনে নেব না। জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার যে সিদ্ধান্ত ডোনাল্ড ট্রাম্প নিয়েছেন তা সমস্ত মুসলিম রাষ্ট্রকে ধ্বংসের পায়তারা। কিন্তু ইসলামকে কেউ ধ্বংস করতে পারবে না । কারণ ইসলাম আল্লাহর ধর্ম।

সাবেক রাষ্ট্রপতি বলেন, জেরুজালেম হচ্ছে একটি পূণ্যস্থান। এখানে মুসলমানদের প্রথম কেবলা বায়তুল আকসা অবস্থিত। এখান থেকেই আল্লাহর সান্নিধ্য অর্জন করতে আমাদের নবী হযরত মুহাম্মদ (সা.) পবিত্র মিরাজে গমন করেন। এটাকে ইসরাইলের রাজধানী করার সিদ্ধান্ত একে অপবিত্র করার শামিল।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT