শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ ১৪৩১
Smoking
 
আসন্ন ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের সম্পাদনায় সালমান খান
প্রকাশ: ১০:৫৩ am ১৬-০৮-২০১৭ হালনাগাদ: ১০:৫৫ am ১৬-০৮-২০১৭
 
 
 


সালমান খান। তাঁকে শুধু অভিনেতা বললে ভুল হবে। তিনি ইদানীং গানেও কণ্ঠ দিচ্ছেন। ছবির প্লেব্যাকে। এ ছাড়া ‘বীর’ ছবির কাহিনীও নাকি সালমানই লিখেছেন। অবসর সময়ে ছবি আঁকতে ভালোবাসেন তিনি। তবে নানা গুণে গুণান্বিত সালমান এবার ভিন্নরূপে উপস্থিত হবেন। আসন্ন ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের সম্পাদনার কাজও তদারকি করবেন তিনি।  

বলিউড হাঙ্গামার খবরে প্রকাশ, ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের সম্পাদনার কাজ নিজেই তত্ত্বাবধান করবেন সালমান। পরিচালক আলী আব্বাস জাফরেরও এ নিয়ে কোনো অভিযোগ নেই। বরং তিনি খুশি মনেই সালমানের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। 

এ ব্যাপারে সালমানের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘টিউবলাইট চলচ্চিত্রের ব্যর্থতার পর সালমান কোনো ঝুঁকি নিতে চান না। টিউবলাইট চলচ্চিত্রে অনেক জায়গা ছিল যেখানে কবির খানের সঙ্গে একমত হতে পারেননি সালমান। কিন্তু পরে তিনি কবিরের সিদ্ধান্ত মেনে নিয়েছেন। এবার ছবিটির প্রতি নিজস্ব মতামতকে সামনে রেখে ছবিটি কাটাছেঁড়া করতে চান সালমান।’ 
সূত্রটি আরো জানায়, ছবির প্রযুক্তিগত বিষয়ে একেবারে অজ্ঞ নন সালমান। ভাই আরবাজ খানের পরিচালনায়  ‘দাবাং ২’ চলচ্চিত্রের কাটাছেঁড়া নাকি সালমানই করেছিলেন।
সালমানের ঘনিষ্ঠ বন্ধুরা জানাচ্ছেন শিগগিরই পরিচালনায় দেখা যাবে সালমানকে। তবে আপাতত ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়েই ভাবছেন সালমান খান। 
২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’-এর দ্বিতীয় পর্ব হিসেবে ইয়াশ-রাজ ফিল্মসের ব্যানারে নির্মাণ করা হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি। বর্তমানে এই ছবির শুটিংয়ের কাজ চলছে মরক্কোয়। আলী আব্বাস জাফরের পরিচালনায় এটি সালমানের দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে ‘সুলতান’ ছবিটিও পরিচালনা করেছিলেন জাফর। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT