শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ ১৪৩১
Smoking
 
আজ থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু
প্রকাশ: ০৯:৩০ am ১২-০৬-২০১৭ হালনাগাদ: ১০:২৯ am ১২-০৬-২০১৭
 
 
 


আজ সোমবার থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ বিক্রি হচ্ছে ২১ জুনের টিকিট। আগামীকাল মঙ্গলবার বিক্রি হবে ২২ জুনের টিকিট। বৈরী আবহাওয়া উপেক্ষা করে ঈদে বাড়ি ফিরতে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ভোর রাত থেকেই ভিড় করেছেন লোকজন। সেহরির পর থেকে স্টেশনের কাউন্টারগুলোতে অপেক্ষা করছেন টিকিট প্রত্যাশীরা। 

সোমবার সকাল ৮টা থেকে কমলাপুরের ২৩টি কাউন্টার থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। নারীদের জন্য রয়েছে দুটি কাউন্টার। সকাল ৮ থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা টিকিট বিক্রি হবে। একজন সর্বাধিক ৪টি টিকিট কিনতে পারবেন। অনলাইনেও ট্রেনের অগ্রিম টিকিট পাওয়া যাবে।

কমলাপুর রেলস্টেশন ম্যানেজার সীতাংশু চক্রবর্তী বলেন, ‘টিকিট পেতে যাত্রীদের কোনও সমসা হবে না। যতক্ষণ টিকিট থাকবে ততক্ষণ বিক্রি হবে।’

তিনি জানান, কমলাপুর রেলস্টেশন থেকে প্রতিদিন প্রায় ৫৩ হাজার টিকিট বিক্রির সক্ষমতা রয়েছে। যে কোনও অনিয়ম ঠেকাতে পুলিশ, র‌্যাব ও আনসার নিয়োগ করা হয়েছে।

এবছর, কমলাপুর স্টেশন থেকে ২ লাখ ৬৫ হাজার যাত্রী পরিবহনের কথা রেলওয়ে কর্তৃপক্ষ। থাকবে ১৪টি বিশেষ সার্ভিস।

সেহরির পর থেকে কমলাপুর রেল স্টেশনের ৬ নং কাউন্টারে অবস্থান করছেন চট্টগ্রামের অশরাফ আলী। তিনি বলেন, ভোর সাড়ে ৩টা থেকে তিনি কমলাপুরে অবস্থান করছেন। তখনও তার সামনে রয়েছে অন্তত ১৫ জন টিকেট প্রত্যাশী। সকাল ৮টা ২০ মিনিটে তিনি ৪টি টিকেট হাতে পেয়েছেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT